বিয়ের পর স্বামীর কাছে একটা জিনিসই চাইলেন মাহি

রোববার দিনগত রাত রাত ১২টা ৫ মিনিটে কাবিননামায় স্বাক্ষর করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও গাজীপুরের ব্যবসায়ী কাম’রুজ্জামান সরকার রাকিব। এদিকে ১৩ সেপ্টেম্বর ছিল রাকিব সরকারের জন্ম’দিন। বিশেষ দিনটিতে স্বামীর কাছে একটা জিনিসই চাইলেন মাহী।

রাকিবের জন্ম’দিনে বিয়ে করে মাহি নিজেকে স্ত্রী’ হিসেবে উপহার দিয়েছেন তাকে। এদিন নিজের ফেসবুকেও স্বামীকে জন্ম’দিনের শুভেচ্ছা জানান মাহী। মাহি লেখেন, ‘হ্যাপি বার্থ ডে টু ইউ বয়।’ সঙ্গে ভালোবাসার ইমোজি দিয়ে মাহি আরও যোগ করেন, ‘সারাজীবন আমা’র এভাবেই যত্ন নিবা কিন্তু। আমি পারতাম না।’

এর আগে বিয়ের ছবি ফেসবুকে পোস্ট করে মাহি লিখেছেন, ‘আজ ১৩ সেপ্টম্বর, রাত ১২টা ০৫ মিনিটে আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিল। সবাই আমাদের জন্য দোয়া করবেন, এটাই একমাত্র চাওয়া।’

এর আগে মাহি সংসার করেছিলেন সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অ’পুর সঙ্গে। চলতি বছরের মে মাসে বিচ্ছেদের ঘোষণা দেন নায়িকা। তবে মাহির নতুন বিয়ের খবর শুনে শুভেচ্ছা জানাতে ভুল করলেন না অ’পু।

তিনি জানান, বিচ্ছেদের আগেই রাকিবের সঙ্গে তার পরিচয় হয়েছিল। মাহিই পরিচয় করান। তখন রাকিবকে স্রেফ বন্ধু হিসেবেই উপস্থাপন করেন মাহি। অনেকের ধারণা, রাকিবের সঙ্গে স’ম্পর্কের জেরেই অ’পুকে ডিভোর্স দিয়েছেন এ নায়িকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *