মাত্র ২ মিনিটে কালো চেহারা ঘরে বসে পার্লারের থেকেও বেশি ফর্সা ও উজ্জ্বল করার উপায়!

সারাদিনে ব্যস্ততার মধ্যে আমাদের ত্বক ক্লান্ত ও মলিন হয়ে পড়ে । এই মলিনতা দূর করার জন্য প্রতিদিন সম্ভব না হলেও সপ্তাহে কিছুটা সময় বের করে ত্বকের যত্ন নেওয়া উচিত ।

আজকে আমি আপনাদের সাথে এমন একটি চমৎকার রেমেড়িটি শেয়ার করছি, এই রেমেড়িটির সাহায্যে ত্বকের মধ্যে ইনস্ট্যান্ট উজ্জ্বলতা নিয়ে আসতে পারবেন। এটা চটজলদি ত্বকের উজ্জ্বলতা বাড়ানোর সাথে সাথে ত্বক হতে বলিরেখা এবং কালোদাগ ক্লিন করে ত্বককে কাঁচের মতো স্বচ্চ ও উজ্জ্বল করবে ।

বন্ধুরা চলুন রেমেড়িটি তৈরি করে নিই ।
এই রেমেড়িটি তৈরি করার জন্য প্রথমে ৪ চামচ টকদই নিন ।
টকদই ত্বকের মধ্যে ব্রণ ও ব্রণের দাগ আমাদেরকে প্রায় অতিষ্ট করে তুলে । টকদই ত্বক হতে ব্রণ ও ব্রণের দাগকে ক্লিন করবে এবং ত্বক হতে বয়সের ছাপকে মুছে দিয়ে ত্বককে ইয়াং ও গ্লোয়িং বানাবে । টকদই ত্বক হতে ব্রণ ও ব্রণের দাগকে ক্লিন করবে এবার এর সাথে এড করব

২(১) চামচ বীটরোট জুস। বীটরোট আপনারা যে কোন সব্জির দোকানে পাবেন ।
বীটরোট
প্রথমে ১/২ (হাফ ) বীটরোট নিয়ে এর খোসা ছাড়িয়ে টুকরো করে কেটে, ব্লেন্ড করে ছাকনির সাহায্যে ছেঁকে এর জুস বের করে নিতে হবে।

বীটরোট জুস
বীটরোট প্রচুর পরিমাণে ত্বকের উজ্জ্বলতা বাড়ায় এবং এটি ত্বকের মধ্যে একটি দুধে-আলতা আভা এনে দেয়।

এরসাথে আরো নিয়ে নিব ১ চামচ মধু। মধুর প্রাকৃতিক ময়শ্চারাইজিং প্রোপার্টি ত্বককে ভিতর থেকে ময়শ্চারাইজ করে ত্বককে তুলতুলে নরম ও কোমল করে রাখবে।

ও ১ ভিটামিন ই ।
ভিটামিন ই আপনারা যে কোন মেডিকেল সপ অথবা কসমেটিক সপ পাবেন । এখন সবগুলো উপাদানকে মিক্স করে নিব । সাবান ফেসওয়াশ ভুলে যাবেন এটি যদি একবার ব্যবহার করেন। মাসে মাত্র ২ দিন লাগালেই পার্লারের মতো উজ্জ্বল,দাগহীন ও ফর্সা ত্বক।রেজাল্ট পাবেন নিশ্চিত\

বন্ধুরা এই প্যাকটি ত্বককে এতটা ফ্রেস ও ক্লিন রাখবে , যার কারণে আপনারা ত্বকের উজ্জ্বলতাকে ধরে রাখার জন্য শুধু এই প্যাকটি use করলে হবে। উপাদানগুলো মিশে নরম পেষ্ট তৈরি হয়ে গেছে । প্যাকটি ত্বককে এতটা ফ্রেস ও ক্লিন রাখবে। এবার এই প্যাকটি একটি ব্রাশের সাহায্যে চেহারায় apply করুণ।

ব্রাশের সাহায্যে চেহারায় apply করুণ। আপনারা ব্যস্ততার জন্য এই প্যাকটিকে প্রতিদিন ব্যবহার করতে না পারলেও অন্তত সপ্তাহে ৩ দিন ব্যবহার করবেন। প্যাকটি মুখে লাগিয়ে ২০ মিনিট পর্যন্ত অপেক্ষা করুণ। ২০ মিনিট পর ত্বক পরিস্কার জল দিয়ে ধুয়ে নিন। মাত্র ২ দিনে স্থায়ীভাবে ফর্সা হওয়ার জন্য টমেটোর ফেসিয়াল | ২০ মিনিট পর ত্বক পরিস্কার জল দিয়ে ধুয়ে নিন। বন্ধুরা প্যাকটি ব্যবহার করার সাথে সাথেই আপনারা রেজাল্ট পাবেন । ইনস্ট্যান্ট ফলাফল দেখার জন্য আপনারা এটিকে অবশ্যই ট্রাই করবেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *